নেইমার হয়তো পরবর্তী দুটি ম্যাচ খেলতে পারবে না

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ২২:৩৮

নেইমার জুনিয়রের গোড়ালির চোট নিয়ে সর্বশেষ খবরের অপেক্ষায় তার ভক্তরা। ব্রাজিলিয়ান দলের চিকিৎসক রদ্রিগো লেসমার একটি আপডেট দিয়েছেন।

ব্রাজিলের নেইমার জুনিয়র

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের পর তিনি জানান, ডান পায়ের গোড়ালিতে চোট লেগেছে নেইমারের। তার ইনজুরি কতটা গুরুতর, তা জানতে ২৪ থেকে ৪৮ ঘণ্টা অপেক্ষা করতে হবে।

তবে স্প্যানিশ সংবাদমাধ্যম ‌‌‘মার্কা’ জানিয়েছে, সুইজারল্যান্ডের বিপক্ষে সোমবারের ম্যাচে খেলতে পারবেন না নেইমার, এটুকু নিশ্চিত। এখন পর্যন্ত যতটুকু জানা গেছে, ক্যামেরুনের বিপক্ষে গ্রুপপর্বের তৃতীয় ম্যাচেও নেইমার অনিশ্চিত।

সর্বশেষ সংবাদ: ক্যাসেমিরোর গোলে নতুন ইতিহাস গড়ে নকআউট পর্বে ব্রাজিল।

এদিকে নেইমারের ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, নেইমার নিজেও বিশ্বকাপের বাকি অংশে খেলতে চান। চোট নিয়ে বড় শঙ্কা থাকলেও ব্রাজিলিয়ান সুপারস্টার মনে করছেন, হয়তো মাঠে ফিরতে পারবেন।

বইয়ের একটি পাতার ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নেইমার। যেখানে পর্তুগিজ ভাষায় ‘আস্থা রাখুন’ কথাটি ব্যাখ্যা করা হয়েছে এভাবে যে, এই বিশ্বাস রাখা যে সবকিছু ঠিক হয়ে যাবে, এমনকি সেটি বিরুদ্ধস্রোতেও। এটা নিশ্চিত যে সেরাটার দেখা পাওয়া এখনো বাকি। সময় হলেই দেখা পাওয়া যাবে। বিশ্বাস বা আস্থা মানুষ দেখতে পায় না, কিন্তু অনুভব করতে পারে।

আরও পড়ুন: চারবারের বিশ্বচ্যাম্পিয়ন জার্মানিকে গুঁড়িয়ে দিল জাপান।

সার্বিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ২-০ গোলের জয় দিয়ে হেক্সা মিশন শুরু করেছে ব্রাজিল। কিন্তু সেলেসাওদের এমন খুশির দিনে দুশ্চিন্তা হয়ে আসে নেইমারের চোট।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *