নুসরাত জাহান নিজেই নিজেকে প্রশ্ন করলেন, জবাবও দিলেন নিজেই

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ২৬ ডিসেম্বর ২০২১, ২১:২৯

টলিউড তারকা ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য নুসরাত জাহান গত কয়েক সপ্তাহ ধরেই ধৈর্যশীল শ্রোতার ভূমিকায় রয়েছেন। সবার গোপন কথা শুনেছেন মন দিয়ে। কথার পিঠে কথা ছুড়ে দিয়েছেন। প্রশ্নও করেছেন নানা বিষয়ে।

এবার নিজেই বক্তা, নিজেই শ্রোতা। সেই সুযোগেই নিজের কথা জনসমুক্ষে তুলে ধরলেন নুসরাত। নিজেই নিজেকে প্রশ্ন করলেন, জবাবও দিলেন নিজেই। লাগাতার বিতর্কের কেন্দ্রে থাকা নায়িকার অকপট স্বীকারোক্তি। ‘আমি ঘণ্টায় ঘণ্টায় ভুল সিদ্ধান্ত নিই। মিনিটে মিনিটে ভুল সিদ্ধান্ত নিই। আমার জীবন, আমি সিদ্ধান্ত নিয়েছি।’

একই সঙ্গে নিজের কথার কৈফিয়ৎও দিয়েছেন নুসরাত। সাংসদ- তারকার দাবি, তার বিভিন্ন সিদ্ধান্ত অন্যের চোখে সাহসী মনে হতেই পারে। কিন্তু ঘটনার সময়ে তার যে পদক্ষেপ নেওয়া উচিত ছিল বলে মনে করেছেন, সেটাই তিনি করেছেন।

কয়েক সপ্তাহ ধরে নুসরাত জাহান এর সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় মেতেছেন মদন মিত্র, যশ দাশগুপ্ত, ঋতাভরী চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী। প্রত্যেকেই কোনও রাখঢাক না রেখে জানিয়েছেন তাদের প্রেম জীবনের কথা। কামারহাটির বিধায়কের দাবি, ফ্যাটি লিভারের মতোই তার হৃদয়টাও বড়। তাই তিনি ভালবাসায় সাহসী।

ঋতাভরী ফাঁস করেছেন, প্রেমিকের রান্নাঘরে একটা সময় তারা ঘনিষ্ঠ হতেন। তনুশ্রীর দাবি, তিনি এমন এক পুরুষের প্রেমে পড়েছিলেন, যিনি বিবাহিত।

নুসরাতের নিজের জীবনেও প্রেমের আনাগোনা একাধিকবার। কী বলছেন তিনি?

আরও বিনোদন সংবাদ পড়ুন: জনপ্রিয় অভিনেত্রী শাবনূর ব্ল্যাকমেইলের শিকার হয়েছেন।

বুধবার নিজের আয়না নুসরাত নিজেই। তাই নিজের প্রেম, নিজের জীবন নিয়ে যতখানি সরব হয়েছেন, পুরোটাই বিস্ফোরক। সাহসী অভিনেত্রী সোচ্চার, “আমি যা-ই করি না কেন তাতেই বিতর্ক। তারপরেও আমি সব সময়ই সততায় বিশ্বাসী এবং সেটাই থেকেছি।” নুসরাতের কথায়, প্রেম যদি অন্ধই না হয়, তাহলে আর হল কী!

যার প্রতিটি মুহূর্ত এভাবেই চর্চায়, তার ব্যক্তিগত বলে কি তা হলে কিছুই নেই? হাসতে হাসতে তারও জবাব দিয়েছেন অভিনেত্রী। বলেছেন, বাথরুমের গোপনীয়তাই তার একমাত্র ব্যক্তিগত জায়গা। যেখানে তিনি নিজের মতো করে সময় কাটাতে পারেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *