নুসরাত জাহান এবার ছেলের ধর্ম নিয়ে মুখ খুললেন

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ২ ফেব্রুয়ারি ২০২২, ২১:৪১

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান এবার মুখ খুললেন ছেলে ঈশানের ধর্ম নিয়ে। এক সাক্ষাৎকারে টালিউডের জনপ্রিয় এই নায়িকা বলেন, একজন ভালো মানুষের মতো বেড়ে উঠবে ঈশান। আমি মুসলিম, যশ হিন্দু। আমাদের সন্তান দুই ধর্ম থেকেই ভালো বিষয়টি শিক্ষা নেবে।

নুসরাত জাহান এবার মুখ খুললেন

নুসরাত জাহান বলেন, অভিভাবক হিসেবে আমরা দু’জনেই খুবই উদারমনস্ক। আমাদের বাড়িতে দীপাবলি, দুর্গাপূজা, ঈদ, ক্রিসমাস পালন করা হয়। আমার মনে হয় ঈশানের সামনে আমরা প্রকৃত ধর্ম নিরপেক্ষ ভারতের উদাহরণ তুলে ধরতে পারব। আমার বিশ্বাস, ঈশান ধর্ম নিরপেক্ষ রাষ্ট্রের আদর্শ নাগরিক হিসেবে বড় হবে।

এর আগে তুমুল বিতর্কের মাঝে জানা যায়, নুসরাতের পুত্র ঈশানের বাবা চিত্রনায়ক যশ দাশগুপ্ত। ধারণা ছিল, এর মধ্য দিয়ে যশ-নুসরাতের বিষয়টি ভাটা পড়বে। কিন্তু তারা দু’জন দুই ধর্মের অনুসারী। কিছুদিন ধরে কথা উড়ছে, কোন ধর্ম মতে বিয়ে করেছেন তারা! এবার নতুন এই সাক্ষাৎকারে ছেলের ধর্মের বিষয়টি স্পষ্ট করলেন নুসরাত।

নুসরাত জাহানের ছেলে ঈশান
জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান

উল্লেখ্য, ২০১৯ সালে তুরস্কে উড়ে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন ধরে। তখন সামনে আসে অভিনেতা যশ দাশগুপ্তর নাম। গত বছর আলিপুর আদালত জানান, নুসরাত জাহান ও নিখিলের বিয়ে বৈধ নয়! তবে সব আলোচনা ভুলে স্বামী-সন্তান ও ক্যারিয়ার নিয়ে ব্যস্ত নুসরাত জাহান।

আমাদের আরও সংবাদ পড়ুন: ময়ূরাক্ষী হয়ে ফিরছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

আলোচিত এই অভিনেত্রী গত বছরের পুরোটা সময় টানা খবরের শিরোনামে ছিলেন তৃণমূলের এই সাংসদ সদস্য। প্রথমে বিবাহ বিচ্ছেদ, এরপর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তোলপাড় শুরু হয় টলিপাড়ায়। নানা জলঘোলা হওয়ার পর পুত্রসন্তানের মা হন নুসরাত। তারপর প্রশ্ন উঠে এই সন্তানের বাবা কে? প্রথমে বিষয়টি নিয়ে চুপ থাকলেও পরে সব স্পষ্ট হয়।

সূত্র: ইন্ডিয়া টুডে

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *