নায়িকা অপু বিশ্বাস নতুন রুপে আসছে

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২, ২৩:০৯

বড় পর্দার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দেড় দশকের ক্যারিয়ারে সিনেমার পর্দার জন্যই কাজ করেছেন। এবার তিনি কাজ করবেন ছোটো পর্দার জন্য। তবে সেটা টেলিভিশন নয়। ওটিটি প্ল্যাটফরমের জন্য নির্মিতব্য ‘ছায়াবাজি’ নামের সিনেমায় সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস।

নায়িকা অপু বিশ্বা

এটিই চিত্রনায়িকা অপুর প্রথম ওয়েব সিনেমা। পরিচালনা করছেন সৈয়দ শাকিল। সিনেমাটি মূলত আহমেদ শাহাবুদ্দিনের সাইকো থ্রিলার গল্প অবলম্বনেই নির্মিত হচ্ছে। অপু বিশ্বাস জানান, এ ওয়েব সিনেমায় তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটি প্রযোজনা করছে আরটিভি।

প্রথমবার ওয়েব সিনেমায় অভিনয় প্রসঙ্গে নায়িকা অপু বিশ্বাস বলেন, অনেক আগে থেকেই ওয়েব ফিল্মে কাজ করার প্রস্তাব পাচ্ছি। কিন্তু ব্যাটে বলে মিলেনি বলে কাজ করা হয়নি। আমার ইচ্ছা ছিল, যে সিনেমায় কাজ করব তার গল্প যেন অসাধারণ হয়, ঠিক তেমনি আমার চরিত্রেও যেন নতুনত্ব থাকে।

আরও পড়ুন: রাইড শেয়ারিং করতে গিয়ে তিন নায়িকার প্রেমে পড়েছেন জোভান

এ সিনেমার গল্প যিনি লিখেছেন দু’টো আমাকে ভেবেই লেখা, গল্প পড়ে আমার এমনই মনে হয়েছে। আর নির্মাতা সৈয়দ শাকিল ভাই সম্পর্কে আমি অবগত। তার সঙ্গে কাজ করছি, এটাও ভালোলাগার। অনেক অনেক ধন্যবাদ আরটিভি কর্তৃপক্ষকে।

কাজটি ভালোভাবে শেষ করার জন্য এখন অনেক শ্রম দেওয়ার চেষ্টা করব। কারণ নতুন প্ল্যাটফরমের জন্য এটা আমার নতুন এক চ্যালেঞ্জ।

এদিকে নায়িকা অপু বিশ্বাস সম্প্রতি সরকারি অনুদানে তার প্রথম প্রযোজিত সিনেমা বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ সিনেমার কাজ শেষ করেছেন। একই পরিচালকের ‘ছায়াবৃক্ষ’ নামে সরকারি অনুদানে নির্মিত আরেকটি সিনেমায়ও কাজ করেছেন এ অভিনেত্রী

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *