নাটোরে যুবককে কুপিয়ে হত্যা, ১৯ জনের বিরুদ্ধে মামলা

নাটোর সংবাদদাতা

বুধবার, ১৫ মার্চ ২০২৩, ২১:১৭

নাটোরের গুরুদাসপুরে হেলাল সরদার (৩৩) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় পৌর মেয়র শাহনেওয়াজ মোল্লাকে প্রধান আসামি করে ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে নিহতের মা হেনা বেগম বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযোগ দায়েরর পর রাতেই উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নাটোরে যুবককে কুপিয়ে হত্যা

পৌরমেয়র শাহনেওয়াজ আলী মোল্লা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। নিহত হেলাল ও আহত শিশির পৌরসভার খামারনাচকৈড় মহল্লার মৃত সাখাওয়াত হোসেন সরদারের ছেলে। নিহত হেলাল সরদারের দুইটি কন্যা সন্তান রয়েছে। অন্যদিকে গ্রেফতারকৃতরা হলেন চাঁচকৈড় কাচারীপাড়া মহল্লার মোতালেব হোসেনের ছেলে তুহিন (২২), একই মহল্লার আব্দুর রশিদের ছেলে আকাশ হোসেন (২৩) এবং চাঁচকৈড় বাজার পাড়া জিল্লুর জমাদারের ছেলে তোহা (২০)।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান পৌর মেয়র শাহনেওয়াজ আলী জানান, আগামীতে আমি সংসদ নির্বাচন করব। যার জন্য আমাকে রাজনৈতিকভাবে ফাঁসাতে আমার প্রতিপক্ষরা এই মিথ্যা বানোয়াট মামলা দায়ের করিয়েছেন। আমি এই ঘটনার কিছুই জানিনা।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, নিহতের মা পৌর মেয়রসহ ১৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এই মামলায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *