নরসিংদীতে হত্যা মামলার প্রধান আসামি ইয়াসিন গ্রেফতার

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ৯ মার্চ ২০২২, ২৩:১১

নরসিংদীতে এক রাজমিস্ত্রীকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত প্রধান আসামি ইয়াসিন মিয়াকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব ১১। বুধবার দুপুরে সদর থানাধীন করিমপুর দক্ষিনপাড়া হতে তাকে গ্রেফতার করা হয়।

হত্যার আসামি গ্রেফতার
র‌্যাব সদস্যের মাঝে গ্রেফতারকৃত হত্যা মামলার প্রধান আসামি ইয়াসিন

বুধবার (১১ মার্চ) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লে. মো. তৌহিদুল মবিন খান।

এর আগে, গত মঙ্গলবার সকালে সদর থানার নজরপুর গ্রাম থেকে দুলাল মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামি ইয়াসিন মিয়া নরসিংদী সদর থানার নজরপুর গ্রামের মো. হারুন মিয়ার ছেলে।

র‌্যাব ১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লে. মো. তৌহিদুল মবিন খান জানায়, গত মঙ্গলবার সকাল নয়টার দিকে সদর উপজেলার নজরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে পতিত জমিতে একটি মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পরিবারের লোকজন মরদেহটি নজরপুর গ্রামের মৃত আবুল হাশিম মিয়ার ছেলে পেশায় রাজমিস্ত্রী দুলাল মিয়ার (৩৯) বলে শনাক্ত করেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন: রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ আগুন, ৩ শতাধিক ঘর ভস্মীভূত।

এই হত্যাকাণ্ডের পর ওইদিন রাতে নিহতের মা করিমুন নেছা বাদী হয়ে সদর থানায় একই গ্রামের ইয়াসিন মিয়া (২৫) ও তার পিতা হারুন মিয়া (৫০)-সহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

হত্যার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেফতারে গোয়েন্দা তৎপরতায় নামে র‌্যাবের একটি দল। হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার পর প্রধান আসামি ইয়াসিন মিয়াকে তার এক আত্মীয়ের বাসায় সপরিবারে আত্মগোপনে থাকা অবস্থায় আটক করে র‌্যাব।

তিনি আরো জানান, দুলাল মিয়ার সাথে ইয়াসিনের জমিজমা সংক্রান্ত পূর্বশত্রুতা ছিল। হত্যাকাণ্ডের শিকার দুলাল মিয়াকে বাসা থেকে ডেকে নিয়ে যায় আসামি ইয়াসিন। পরে আসামিরা পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে দুলাল মিয়াকে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। এই খুনে জড়িত প্রধান আসামি ২৪ ঘণ্টার মধ্যে আটক হয়েছে, অন্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে র‌্যাব।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *