নতুন সিনেমার শুটিংয়ে অভিনেত্রী তামান্না ভাটিয়া

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ১১ মার্চ ২০২২, ২৩:১৮

ভারতীয় সিনেমার ‘মিল্কি বিউটি’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। ২০০৫ সালে হিন্দি ভাষার ‘চাঁদ সা রোশান চেহারা’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তিনি।

অভিনেত্রী তামান্না ভাটিয়া
মিল্কি বিউটি খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া।

এরপর তেলেগু ভাষার ‘শ্রী’ সিনেমার মাধ্যমে একই বছর দক্ষিণী সিনেমায় পা রাখেন এই অভিনেত্রী। দীর্ঘ ক্যারিয়ারে তাঁর অভিনীত ৬৯টি সিনেমা মুক্তি পেয়েছে। এ তালিকায় রয়েছে- ‘বাহুবলি’, ‘কেজিএফ’, ‘সাইরা নরসিমহা রেড্ডি’র মতো সিনেমা।

চলতি মাসেই মধুর ভান্ডারকার পরিচালিত আলোচিত ‘বাবলি বাউন্সার’ সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। এরইমধ্যে পাঞ্জাবে সিনেমাটির শুটিংয়ের জন্য নান্দনিক একটি শুটিংসেট নির্মাণ করেছেন সংশ্লিষ্টরা। যেখানে প্রথম লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন তামান্না।

দক্ষিণ ভারতের ফতেপুরের এক নারী বাউন্সারের জীবনের ওপর সিনেমাটি নির্মাণ করছেন মধুর ভান্ডারকার। এতে সেই নারী বাউন্সারের জীবনের নানা দিক উঠে আসবে। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে সিনেমাটির সেটে কেক কাটার একটি ভিডিও পোস্ট করে এমনটাই জানিয়েছেন তামান্না।

আরও বিনোদন সংবাদ পড়ুন: বাংলাদেশে আসার অনুমতি পেলেন না সানি লিওন।

ক্যাপশনে তামান্না লিখেছেন, জীবনের সেরা সময়গুলো দ্রুত শেষ হয়ে যায়। দারুণ একটি সেটে শান্তিতে কাজ করছি। কাজে কোনো বিরতি দিচ্ছি না, তবে কখনো মনে হচ্ছে না আমরা কাজ করছি। আমার ভেতর থেকে সেরাটা বের করে আনার জন্য নির্মাতাকে ধন্যবাদ।

তিনি লেখেন, ক্যারিয়ারে প্রথম নারী বাউন্সারের জীবনকে রূপায়ণ করছি। পুরোটাই সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে। এ ধরনের চরিত্রে কাজ করা সত্যিই অনেক চ্যালেঞ্জিং। কেননা, পর্দার বাইরের মানুষটির সঙ্গে মিল খুঁজে না পেলে নেতিবাচক আলোচনার ভয় থাকে। তাই চরিত্রটি নিজের মাঝে ধারণ করতে প্রচুর পরিশ্রম করতে হচ্ছে। শুধু আমি নই, টিমের সবাই নিজের জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করছেন। এটুকু বলতে পারি, ক্যারিয়ারে দারুণ একটি কাজ যুক্ত হচ্ছে।

উল্লেখ্য, দীর্ঘ সময় পর ফের মিউজিক ভিডিওতে পারফরম করলেন তামান্না। ৭ মার্চ বাদশার ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘তাবাহি’ শিরোনামের একটি মিউজিক ভিডিও। এ গানের কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন ভারতের র‌্যাপার বাদশা। সংগীতায়োজন করেছেন হিটেন। আর এ গানে পারফরম করেছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। গানটির ভিউ মুক্তির চার দিনেই কোটির ঘর অতিক্রম করে ফেলেছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *