নতুন সিনেমায় বুবলীর নায়ক রোশান

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, ৯ মার্চ ২০২৩, ২৩:১৩

আবারও ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে জুটি বাঁধছেন চিত্রনায়ক জিয়াউল রোশান । ‘তুমি যেখানে আমি সেখানে’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করবেন জনপ্রিয় নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ছবিতে নায়িকা হিসেবে আগেই চুক্তিবদ্ধ হয়েছিলেন বুবলী। এবার জানা গেল, এ সিনেমায় অন্য কেউ নয় রোশানই হচ্ছেন বুবলীর নায়ক। পরিচালক নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

চিত্রনায়িকা বুবলি ও রোশান

জানা গেছে, গেল বুধবার রাতে গুলশানের একটি রেস্তোরাঁয় ছবিটির জন্য চুক্তি স্বাক্ষর করেন রোশান। এ বিষয়ে নির্মাতা দেবাশীষ বিশ্বাস বলেন, আমার সিনেমাটির প্রধান অভিনেতা হিসেবে চুক্তিবদ্ধ হলেন নায়ক রোশান। সে এ সময়ের একজন জনপ্রিয় অভিনেতা। স্মার্ট ও ড্যাশিং। খুব বিনয়ী। আশা করছি ওর সাথে কাজের অভিজ্ঞতা দারুণ হবে।

আরও পড়ুন: হঠাৎ সবাইকে চমকে দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

রোমান্টিক-কমেডি ধাঁচের ‘তুমি যেখানে আমি সেখানে’ ছবিটি নিয়ে রোশান বলেন, ‘কমেডি সিনেমা করাটা ভীষণ কঠিন মনে হয় আমার কাছে। আর এ ধরনের ছবি বানানোতে সবচেয়ে পারদর্শী দেবাশীষ দাদা। অনেকদিন থেকেই দাদার সঙ্গে কথা হচ্ছিল যে আমরা এক সাথে কাজ করব। কিন্তু সুযোগ হয়ে উঠছিল না। অবশেষে সবকিছু মিলে গেল।

আরও পড়ুন: এর বেশি আর কি চাওয়ার থাকতে পারে: মাহিয়া মাহি।

সিনেমাটি তৈরি হবে নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে। এতে মেকআপের দায়িত্ব পালন করবেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস। গান লিখবেন সুদীপ কুমার দীপ, সংগীত পরিচালনায় থাকছেন প্রিতম। আবহ সংগীতে ইমন সাহা। এর আগে, রোশান-বুবলী ওটিটিতে মুক্তিপ্রাপ্ত ‘চোখ’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধেন। এরপর তারা জুটি বেঁধেছেন ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’ ও ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *