নতুন প্রেমে মজেছেন দিশা পাটানি

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ১৬ জানুয়ারি ২০২৩, ২৩:৩২

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন রয়েছে নিজেদের প্রেমের সম্পর্কে ইতি টানতে যাচ্ছেন দিশা পাটানি ও টাইগার শ্রফ। এমনকি কয়েক মাস ধরে একসঙ্গে তাদের দেখাও মিলছে না। যদিও নিজেদের সম্পর্ক নিয়েও কোনোদিন প্রকাশ্যে কিছু বলেননি তারা।

বলিউড অভিনেত্রী দিশা পাটানি

এমন অবস্থায় দিশাকে দেখা যাচ্ছে অন্য কারও সঙ্গে! সার্বিয়ার অভিনেতা ও মডেল আলেকজান্ডার অ্যালেক্স আইলিকের সঙ্গে নতুন প্রেমে মজেছেন দিশা। সম্প্রতি এমন খবরই চাউর হয়েছে বলিপাড়ায়।

এবারই প্রথম নয়, এর আগেও দিশার সঙ্গে তাকে জিমে শারীরিক কসরত করতে দেখা গেছে। তবে দিশাকে নতুন মানুষের সঙ্গে দেখার বিষয়টি মোটেই ভালোভাবে নিচ্ছেন না তার ভক্তরা। রীতিমতো নেতিবাচক মন্তব্যে ভাসিয়ে দিচ্ছেন নেটদুনিয়া।

আরও পড়ুন: নতুন গানে আলোচনায় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা।

কেউ মন্তব্য করেছেন, মেয়েরা কত সহজে সঙ্গী খুঁজে পেয়ে যায়। এক জন আবার লিখেছেন, টাইগারকে আসলে জঙ্গলে ছেড়ে দিয়েছেন দিশা।

ভারতীয় গণমাধ্যম প্রকাশ করেছে, দিশা পাটানি ও আলেকজান্ডারকে মাঝেমাঝেই দেখা যাচ্ছে মায়ানগরীর বিভিন্ন প্রান্তে। শুক্রবার রাতে শহরের এক রেস্তরাঁর বাইরে ফ্রেমবন্দি হয়েছেন তারা। তবে এখনও পর্যন্ত নতুন সঙ্গীর প্রসঙ্গে কোনো কথাই বলেননি দিশা।

আরও পড়ুন: চিত্রনায়িকা বর্ষা এবার ভিলেন হয়ে আসছেন।

এদিকে নিজেদের সম্পর্ক নিয়ে দিশা পাটানি মুখ না খুললেও প্রেমের গুঞ্জনের মাঝে কিছুদিন আগেই কথা বলেছেন আলেকজান্ডার। দিশা তার ঘনিষ্ঠ বন্ধু বলে জানান।

তিনি বলেন, ২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়া-দাওয়া, আড্ডা, একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম। দিশা আমার কাছে পরিবারের সদস্যদের মতো।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *