তিন নায়িকার সঙ্গে প্রেম করছেন জোভান

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ১৮ ডিসেম্বর ২০২২, ১৬:১০

জোভান ছদ্দনাম শাওন রাইড শেয়ারিং অ্যাপে বাইক চালায়। একদিন বাইক রাইড দিতে গিয়ে তার পরিচয় হয় শম্পার সাথে। পরিচয় থেকে প্রেম। অবশেষে বিয়ের জন্য শাওন একদিন আংটি ও ফুল নিয়ে শম্পার দরজায় হাজির হয় তাকে প্রপোজ করার জন্য। সেই মুহূর্তটি ক্যামেরাবন্দী করার জন্য অন্য একজন লোকের কাছে তার মোবাইল ফোন দেয়।

জোভান কেয়া পায়েল তানিয়া বৃষ্টি ও সারিকা সাবাহ

শাওন শম্পাকে প্রপোজ করে বাসায় ফিরে রাতে সেই ভিডিও অন করে ভিডিওতে দেখে, শম্পার বাসার দোতালা থেকে একটা হ্যান্ডসাম ছেলে খালি গায়ে লুকিয়ে পালাচ্ছে! শাওনের মাথায় আকাশ ভেঙে পড়ে। ওই রাতেই সে শম্পার সাথে ব্রেকআপ করে ফেলে।

বাইক রাইড করতে গিয়ে আরও দুটো প্রেমে পড়েন শাওন। দুটো প্রেমই ভেস্তে যায় তার। এরপর ফের দেখা হয় প্রথম প্রেমিকা শম্পার সঙ্গে। শাওন কিছু বুঝে ওঠার আগেই শম্পা চড় বসিয়ে দেয় শাওনের গালে। মূলত এখান থেকেই শুরু হয় ‘অপশন বি’ নাটককের মূল গল্প।

আরও পড়ুন: টালিউড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ঋত্বিকা সেন।

তিনটি প্রেমই ঠুনকো কারণে দ্রুত সময়ে ভেঙে যায় শাওনের। শাওনের চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান । আর তার তিন প্রেমিকার চরিত্রে আছেন কেয়া পায়েল, তানিয়া বৃষ্টি ও সারিকা সাবাহ।

এই চারজনকে নিয়ে প্রেম ও রাইড শেয়ারিংয়ের মজার গল্পে ‘অপশন বি’ নামের নাটক নির্মাণ করলেন মেহেদী রনি। নাটকটি রচনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব।

আরও পড়ুন: একই মঞ্চে অমিতাভ – শাহরুখ – চঞ্চল চৌধুরী।

নির্মাতা মেহেদী রনি জানান, নাটকটিতে অনেকগুলো বিষয়ের সমন্বয় করার চেষ্টা করেছি। রাইড শেয়ারিং, হঠাৎ প্রেম-বিচ্ছেদ এবং সংসার জীবন। সবগুলো বিষয় মিলিয়েই গল্পটি এগিয়েছে। খুব মজা করে আমরা কাজটি শেষ করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, খুব শিগগিরই তারকাবহুল ‘অপশন বি’ নাটক মুক্তি পাচ্ছে ইউটিউব চ্যানেলে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *