টুইটারে মৃত্যুকামনা, কড়া জবাব দিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ৯ জানুয়ারি ২০২২, ২৩:০৮

২০১২ সালে ‘তনু ওয়েডস মনু’ সিনেমার মধ্য দিয়ে স্বরা ভাস্কর বলিউড জগতে পা রাখেন। মিরান্ডা হাউস থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক ও জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর করার সময় থেকেই বলিউডের রাস্তায় পথ চলছেন তিনি।

একে একে ‘রানঝানা’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘তনু ওয়েডস মনু রিটার্নস’, ‘ভিরে দি ওয়েডিং’ ছবিগুলোর মাধ্যমে বলিউডপাড়ায় নিজের শক্ত জমিন গড়তে সময় লাগেনি তার। অভিনয়, ব্যক্তিজীবন, বিতর্ক নানা কিছু নিয়ে ক্রমাগত আলোচনায় থাকেন তিনি। নেট মাধ্যমে নিয়মিত ট্রল করা হয় তাকে নিয়ে।

স্বরাও কম যান না। নেট দুনিয়ায় দারুণ সক্রিয় তিনি। বিনোদন দুনিয়া থেকে শুরু করে ভারতের রাজনৈতিক, সামাজিক এমনকি ধর্মীয় বিষয় নিয়েই নিজের মতামত জানাতে তৎপর তিনি।

‘ঠোঁটকাটা’ হিসেবে তার পরিচিতি আছে বলিউড বাজারে। এ কারণে স্বরার নেট-শত্রুও কম নেই! দেখা যায়, তার প্রায় স্ট্যাটাসের নিচে নানা ধরনের নেতিবাচক মন্তব্য করেন অনেকে।

এসবে অবশ্য মোটেও পাত্তা দেন না স্বরা। বরং পাল্টা জোরালো জবাব দেন তিনি। সর্বশেষ স্বরার কোভিড আক্রান্তের খবর শুনে নেতিবাচক মন্তব্য করেছে নেটিজেনদের একাংশ। এমনকি স্বরার মৃত্যুকামনা করেছেন কেউ কেউ। এসব দেখে ভেঙে না পড়ে পাল্টা জবাব দিয়েছেন তিনি।

স্বরা ভাস্কর
বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর

গত শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের কোভিড আক্রান্তের খবরটি শেয়ার করেন স্বরা ভাস্কর। টুইটারে তিনি জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়েও মনোবল বিন্দুমাত্র ভাঙেনি তার। তিনি লিখেছেন ‘হ্যালো, এই মাত্র আমার আরটি-পিআরসি রিপোর্ট পেলাম, পজিটিভ এসেছে। নিভৃতাবাসে চলে এসেছি। করোনার উপসর্গও রয়েছে। শরীরকে কাবু করেছে জ্বর। প্রচণ্ড মাথাব্যথা। স্বাদ নেই। যেহেতু ডাবল ভ্যাকসিন নিয়েছি, তাই আশা করি খুব শিগগিরই সেরে উঠব।’

অভিনেত্রী স্বরা ভাস্কর তার কোভিড আক্রান্ত হওয়ার খবর দিতেই নেট দুনিয়ার একাংশ উল্লাসে মাতে। কারও মন্তব্য, ‘২০২২ সালের সেরা খবরটা পেলাম’। কেউ আবার লিখেছেন, ‘আগাম বলে রাখছি, শান্তিতে চিরনিদ্রায় যান …’। আরোগ্য কামনা করার পরিবর্তে কেউ লিখলেন, ‘তাড়াতাড়ি নরকে যান। যত দ্রুত সম্ভব এই পৃথিবীকে আপনাদের মতো মানুষ মুক্ত করুন।’ এমন বাজে মন্তব্য চোখে পড়েছে অসুস্থ স্বরার এবং তিনিও সেসব নেতিবাচক মন্তব্যের স্ক্রিনশট নিয়ে একটা একটা শক্ত জবাব দিলেন।

আরও সংবাদ পড়ুন: এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী মিথিলা।

টুইটারে স্বরা ভাস্কর লিখেছেন, প্রিয় নিন্দুকেরা, যারা কিনা আমার মৃত্যুকামনা করছেন, তাদের বলব, বন্ধুরা আপনারা নিজেদের চিন্তাভাবনায় একটু লাগাম টানুন। আমার কিছু একটা হয়ে গেলে কিন্তু আপনাদের রুজিরুটি নিয়ে টানাটানি পড়ে যাবে। তখন আপনাদের সংসার কীভাবে চলবে?

জানা গেছে, ৫ জানুয়ারি মৃদু উপসর্গ আচ করতে পেরে তখন থেকেই স্বরা এবং তার পরিবারের আরও পাঁচজন আইসোলেশনে রয়েছেন। শুক্রবার অভিনেত্রীর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। অনুরাগীদের প্রতি তার বার্তা, ‘প্রয়োজনে ডাবল মাস্ক পরুন, সাবধানে থাকুন।’ যে বা যারা গত কয়েক দিনে অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন সবাইকে কোভিড পরীক্ষা করানোর পরামর্শও দিয়েছেন তিনি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *