জাতীয় মহিলা পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ৫ এপ্রিল ২০২২, ২২:৩৫

রমজান মাস উপলক্ষে জাতীয় মহিলা পার্টির উদ্যোগে দুস্থ নারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইফতার সামগ্রী বিতরণ

মঙ্গলবার (৫ মার্চ ) বিকেলে গুলশানে দলটির নিজস্ব কার্যালয়ে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় দুস্থ নারীদের মাঝে ১ লিটার তৈল, ১ কেজি চিনি, ১ কেজি বুট ও সেমাই বিতরণ করা হয়।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ নারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান ও প্রয়াত রাষ্ট্রপতি এইচএম এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

এতে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য করভী মিজান। এ সময় উপস্থিত ছিলেন দয়াল কুমার বড়ুয়া, কাজী রুবায়েত হাসান, কর্নেল (অব.) শাহজাহান সিরাজ, কর্নেল (অব.) হাবিবুল হাসান, মেজর (অব.) সিকদার আনিসুর রহামন, নাফিজ মাহবুব।

আরও পড়ুন: রোহিঙ্গাদের ১৩শ’ কোটি টাকার সহায়তা দিচ্ছে যুক্তরাষ্ট্র।

জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেন, দ্রব্যমূল্য সহনীয় পর্যায় রেখে মানুষকে পবিত্র মাহে রমজানে ইবাদত করার সুযোেগ দিন। রাষ্ট্রের বিত্তবান মানুষকে গরীব দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

করভী মিজান বলেন, আমরা দুস্থ নারীদের মাঝে পবিত্র মাহে রমজানে সাহায্য করার একটা পরিকল্পনা নিয়েছি। তার প্রথম ধাপে আজ বেশ কিছু নারীদের হাতে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। বাকী নারীদের মাঝে নরসিংদীতে আগামী শুক্রবার জাতীয় পার্টির পক্ষ থেকে বিতরণ করা হবে। এছাড়াও পর্যায়ক্রমে আমরা ভবিষ্যতে নারীদের জন্য বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করতে যাচ্ছি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *