চুয়াডাঙ্গার সরোজগঞ্জে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ২৪ জুলাই ২০২২, ২১:০১

আরিফুল ইসলাম লিন্টু, সরোজগঞ্জ প্রতিনিধিঃ
চুয়াডাঙ্গা সদর উপজেলার মহাম্মদজুম্মা গ্রামে খেলার সময় গলায় ফাঁস লেগে সাইদুল ইসলাম সামিউল নামের দশ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

ফাঁস লেগে শিশুর মৃত্যু

গতকাল রবিবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। এর পর সকাল ১১টার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার আধাঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিশু সাইদুল ইসলাম সামিউল চুয়াডাঙ্গা সদর উপজেলার মহাম্মদজুম্মা গ্রামের টাইলস মিস্ত্রীর খোরশেদ আলমের ছেলে। শিশুটি সিন্দুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, সাইদুল ইসলামের মা অসুস্থ। তিনি তাদের নতুন ঘরে ছিলেন। তাদের খাবার রাখা ছিল পুরোনো ঘরে। সেই ঘরের বারান্দায় শাড়ির পাড় ঝোলানো ছিল। শিশুর মা সকালে স্কুলে যাওয়ার কথা বললে সে সেখানে ভাত না খেয়ে একা একা খেলার সময় ওই শাড়ির পাড়ে গলায় ফাঁস লাগে। এ সময় তারেক নামের এক প্রতিবেশী বিষয়টি দেখতে পেয়ে শিশুটির বাড়িতে খবর দেয়। তারপর তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আধা ঘণ্টা পর সে মারা যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এএসএম ফাতেহ আকরাম বলেন, ভর্তি হওয়ার আধাঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ বলেন, খেলার সময় ঘরের বারান্দায় ঝোলানো শাড়ির পাড়ে গলায় ফাঁস লেগে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন। এর আধাঘন্টা পর তার মৃত্যু হয়ে। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

অন্য সংবাদ: দেশে সয়াবিন তেলের দাম কমলো।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *