চিত্রনায়িকা শিরিন শিলা যুক্ত হয়েছেন ময়ূরাক্ষী সিনেমায়

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ১২ ডিসেম্বর ২০২১, ২৩:০৪

অনেক ছবিতে নায়িকা হিসেবে নিজেকে উপস্থাপন করেছি। আমি এখন চাই নিজেকে একজন অভিনেত্রী হিসেবে তৈরি করতে। মানুষ আমাকে মনে রাখবে এরকম কিছু কাজ করতে চাই। চলতি প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলা ক্যারিয়ারের আগামী দিনগুলো এভাবেই সাজানোর ইচ্ছা প্রকাশ করেছেন।

Shirin Shila & Anisur Rahman Milon

সম্প্রতি মনতাজুর রহমান আকবরের পরিচালনায় শিরিন শিলার ‘ঘর ভাঙা সংসার’ নামে একটি ছবির শুটিং, সম্পাদনা ও ডাবিংয়ের কাজ শেষ হয়েছে। এতে শিলার বিপরীতে অভিনয় করেছেন ডিপজল। মুক্তির অপেক্ষায় তার আরেকটি ছবি ‘নদীর জলে শাপলা ভাসে’। মেহেদি হাসানের পরিচালনায় ছবিতে শিলার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

এছাড়া সম্প্রতি এ নায়িকা হাতে নিয়েছেন নতুন আরেকটি ছবির কাজ। নাম ‘ময়ূরাক্ষী’। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে এই ছবিটি পরিচালনা করবেন রাশিদ পলাশ। প্রেম ও প্রতারণা ‘ময়ূরাক্ষী’ ছবির গল্পের মূল বিষয়বস্তু।

ছবিতে শিলার চরিত্রটির নাম সুরভি। ফেসবুকে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক সময় ছেলেটি তার সঙ্গে ভয়ঙ্কর প্রতারণা করে। আগামী জানুয়ারি মাসের মাঝামাঝি থেকে ছবির শুটিং শুরু হবে। এ ছবিটির মাধ্যমে নিজেকে নতুন করে গড়তে চান শিরিন শিলা।

ডিপজল ও শিরিন শিলা

চিত্রনায়িকা শিরিন শিলা বলেন, এই সিনেমার গল্পটি অনেক সুন্দর। আমার চরিত্রটা খুবই গুরুত্বপূর্ণ। চরিত্রটি নিয়ে ভালো কাজের সুযোগ আছে। তাই আমি সময় ও পরিপূর্ণ মনোযোগ দিয়ে কাজটি করতে চাই। কারণ, এর আগে এ ধরনের চরিত্রে কাজ করা হয়নি। এবার এ চরিত্রের মাধ্যমে নিজেকে নতুন করে গড়তে চাই।

আরও বিনোদন নিউজ পড়ুন: বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে মাশুল গুনছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

এদিকে, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নিউইয়র্ক গিয়েছিলেন শিরিন শিলা। যেখানে শাকিব খান, বাপ্পি চৌধুরী, মিম ও বুবলীর মতো তারকারাও অংশ নেন। সুন্দর একটি সফর শেষে এখন তার নতুন এই চরিত্রের জন্য নিজেকে তৈরির পেছনে সময় দেবেন বলেও জানান এ নায়িকা। শিরিন শিলা বলেন, স্ক্রিপ্ট নিয়ে বসবো শিগগিরই। চরিত্রের জন্য নিজেকে তৈরির জন্য যা যা করা দরকার সবই করতে রাজি আমি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *