চিত্রনায়িকা বর্ষা এবার ভিলেন

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ১১ জানুয়ারি ২০২৩, ১৭:৪৪

চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা কিল হিম সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় ভিলেন হিসেবে হাজির হচ্ছেন।

চিত্রনায়িকা বর্ষা

নায়িকা ইমেজের বাইরে গিয়ে কেন এমন চরিত্রে অভিনয় করলেন? এমন প্রশ্নে চিত্রনায়িকা বর্ষা বলেন, আমি একজন অভিনেত্রী। তাই অভিনয়ে নিজেকে কোনো গণ্ডির মধ্যে আটকে রাখতে চাইনি। সব সিনেমায় নায়িকাই হতে হবে, না হলে ইমেজের ঘাটতি হবে, এটা আমি বিশ্বাস করি না।

আরও পড়ুন: বছরের শুরুতেই তানজিন তিশা ও ফারহানের বাজিমাত।

একজন অভিনয়শিল্পীর কাজই হলো নিজেকে বিভিন্ন চরিত্রে মেলে ধরা, নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করা! আসলে নায়িকা নয়, আমি এমন একটি চরিত্রে অভিনয় করছি। যার ব্যাপ্তি, গভীরতা বা ছাপ পুরো সিনেমায় রয়েছে। সাধারণত এ ধরনের চরিত্রকে এন্টি হিরো বলা হয়। কেউ কেউ ভিলেনও ভাবতে পারেন।

সিনেমাটিতে নিজের চরিত্রটি নিয়ে তিনি আরও বলেন, দেশ ও দেশের মানুষের শান্তির জন্য, মঙ্গলের জন্য কিছু মিশনে আমি অংশ নিচ্ছি, যেটা হয়তো আইনি ভাষায় অবৈধ। সিনেমার নায়ক সেটাকে মেনে নিতে পারেন না।

আরও পড়ুন: আরিফিন শুভ ও ঐশীর ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাচ্ছে।

মো. ইকবাল পরিচালিত এই সিনেমাটিতে নায়ক হিসাবে দেখা যাবে অনন্ত জলিলকে। তিনি একজন এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন। এ সিনেমার মাধ্যমে প্রথমবার নিজেদের প্রযোজনার বাইরে অভিনয় করছেন অনন্ত ও বর্ষা।

জানা গেছে, গত ডিসেম্বরে বগুড়ায় সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী রোজার ঈদে মুক্তির লক্ষ্যে এটি নির্মিত হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *