চিত্রনায়িকা মাহিয়া মাহি উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী

বার্তাসেন্টার সংবাদদাতা

বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর ২০২২, ২৩:৫১

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

বৃহস্পতিবার বিকালে মাহি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ- ২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি।

এ সময় মাহি দোয়া চেয়ে আরও বলেন, আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পন আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।

আরও পড়ুন: মুক্তি পাচ্ছে শাকিব খান ও শবনম বুবলীর লিডার, আমিই বাংলাদেশ।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) উপনির্বাচনে নায়িকা মাহিয়া মাহি নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে গণসংযোগ করছেন। গত সোমবার বিকালে নাচোল রেলস্টেশনে এবং মঙ্গলবার বিকালে গোমস্তাপুরের রহনপুর বাজারে আসন্ন উপনির্বাচনে অংশ নেওয়ার কথা জানিয়ে গণসংযোগ করেন।

কিছুদিন আগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সাংসদগণ একযোগে পদত্যাগ করেন। পরের দিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। এ তালিকায় ‘চাপাইনবাবগঞ্জ ২’ আসনটি এখন ফাঁকা। এ আসনে লড়তেই আওয়ামী লীগের টিকিট প্রত্যাশা করছেন মাহি।

আসন শূন্য ঘোষণার ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করার বাধ্যবাধকতা রয়েছে। এই নিয়ম মাথায় রেখে ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি ফাঁকা আসনগুলোতে উপ নির্বাচনের জন্য নির্ধারণ করা হয়েছে। চাপাইনবাবগঞ্জ ২ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য ছিলেন আমিনুল ইসলাম। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১ লক্ষ ৭৫ হাজার ৪৬৬ ভোট পেয়ে আমিনুল ইসলাম নির্বাচিত হয়েছিলেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *