ঘুমন্ত বাপ্পিকে নিয়ে আবেগঘন পোস্ট করেন নায়িকা জাহারা মিতু

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ১২ এপ্রিল ২০২২, ২৩:৪১

ঢালিউডের উঠতি নায়িকা জাহারা মিতু নায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে এখন পর্যন্ত চারটি সিনেমায় কাজ করেছেন। বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু প্রথম জুটি বাঁধেন জনপ্রিয় নির্মাতা কাজী হায়াতের ‘জয় বাংলা’ ছবিতে।

জাহারা মিতু ও বাপ্পি চৌধুরী
চিত্রনায়িকা জাহারা মিতু ও নায়ক বাপ্পি চৌধুরী

জাহারা মিতু তার ফেসবুক ফ্যান পেজে বাপ্পির একটি ঘুমন্ত অবস্থার ছবি প্রকাশ করেন। যেখানে দেখা যাচ্ছে – ডাবিং স্টুডিওর সোফায় ঘুমাচ্ছেন বাপ্পি চৌধুরী। কাঁচের ওপাশে দেখা যাচ্ছে নির্মাতা কাজী হায়াতকে।

বুঝতে বাকি নেই, বাপ্পির ঘুমের ছবিটা তুলেছেন জাহারা মিতু নিজেই। কারণ, গত দুদিন ধরে বাপ্পি ও মিতু জয় বাংলা সিনেমার ডাবিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

ঘুমন্ত বাপ্পির ছবি দিয়ে মিতু মূলত পর্দার আড়ালে এ নায়কের কঠোর শ্রমের বিষয়টি ইঙ্গিত দিয়েছেন। কাজের প্রতি বাপ্পির এমন আত্মনিয়োগ দেখে প্রতিনিয়ত অবাক হচ্ছেন মিতু।

আরও বিনোদন সংবাদ পড়ুন: ”ফ্লোর নম্বর ৭” এ চমক দেখাবেন বুবলী ও তমা মির্জা।

নিজের ফেসবুক পেজে ছবিটি পোস্ট করে চিত্রনায়িকা মিতু লিখেছেন, বুষ্টার নেয়ার পর গতকাল ডাবিং, আবার আজকে টানা ৪ ঘন্টা ডাবিং, এক পর্যায়ে না পেরে এভাবেই শুয়ে পড়া। অদ্ভূদ জীবন কিন্তু এক একজন মানুষের। কতোটা কষ্ট এক একটি কাজের পেছনে।

জয় বাংলা’র সেটে এভাবেই বাপ্পি চৌধুরী কষ্ট করে যাচ্ছে। কাজের প্রতি ওর ডেডিকেশন দেখে আমি অবাক হই। চাইলেই পারতো আজকে সব বন্ধ রেখে বিশ্রাম নিতে। কিন্তু কাল থেকে আবার “শত্রু”র শ্যুটিং শুরু।

এরকম কতো গল্প আমাদের ইন্ডাস্ট্রির এক একজন সুপারস্টার তৈরী হওয়ার কারণ। কতো অজানা কষ্ট মানুষকে বিনোদন দিতে গিয়ে সহ্য করতে হয়। কাছ থেকে দেখি বলে হয়তো গল্পগুলো জানতে পারি, কষ্টগুলো বুঝতে পারি। এখানে নিজের কষ্ট বলে কিছুই নেই, জীবনটাইতো অন্যের নামে। নিজের বলে কি আর থাকে???

বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু জুটি বেঁধে প্রথম অভিনয় করেন কাজী হায়াতের ‘জয় বাংলা’ সিনেমায়। সিনেমাটির শুটিং চলাকালে অপূর্ব রানার ‘যন্ত্রণা’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তারা। সেটির শুটিং শুরু না হতেই শাহীন সুমনের ‘কুস্তিগীর’ নামে আরেক সিনেমার শুটিং শেষ করে এই জুটি। সর্বশেষ বাপ্পি-মিতু জুটির চতুর্থ সিনেমা হিসেবে যুক্ত হয় সুমন ধরের ‘শত্রু’ নামের সিনেমা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *