খেলতে পারেন না মাহিয়া মাহি তাই ভিডিও করেই সময় কাটল

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ২১ ডিসেম্বর ২০২১, ২০:২৭

গান, নাচ, মারামারি থেকে শুরু করে গাড়ি ও বাইক চালানো কিংবা খেলাধুলার মতো অনেক কিছুই শিখতে হয় নায়ক-নায়িকাদের। এগুলোর মধ্যে জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি অনেক কিছুতে দক্ষ। কিন্তু একটি খেলা একেবারেই পারেন না তিনি। সেটি হলো ব্যাডমিন্টন।

এই খেলাটি বেশিরভাগ সময় রাতে খেলা হয়। তাই রাতের বেলায় কর্ক চোখে দেখেন না মাহি। এজন্যই নাকি ব্যাডমিন্টন খেলতে পারছেন না তিনি।

জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি
ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি

পরপর দুইদিন রাতে ফেসবুক লাইভে আসেন মাহি। তাতে দেখা গেল, তার স্বামী রাকিব সরকার বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলছেন। আর ক্যাপশনে নায়িকা মাহিয়া মাহি লিখেছেন, ‘আমি কর্ক চোখে দেখি না, তাই খেলতে পারি না।’

এর আগে গত শনিবার রাতে প্রথম লাইভ করেন মাহি। সেই ভিডিওর কমেন্টে আবার স্বামীর সঙ্গে দুষ্টুমি করতেও দেখা যায় তাকে। তার স্বামী রাকিব মন্তব্য করেন, ‘আমরা জিতেছি’। বিপরীতে মাহি লেখেন, ‘কে জানি বলল, তুমি দুই পয়েন্ট চুরি করেছ!’

আরও সংবাদ পড়ুন: ​চিত্রনায়িকা মাহিয়া মাহির জায়গায় এলেন পরীমণি।

স্বামীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই খুনসুটি করেন মাহি। কখনও আবার গানের ছন্দে বিনিময় করেন ভালোবাসা। ভক্তরাও এসব দেখে আনন্দ পান।

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ফেসবুকে এই নায়িকাকে নিয়মিতই দেখা যায় নানা বিষয় নিয়ে সরব থাকেন। কখনো কবিতা লেখেন, কখনো রোমান্টিক কোনো ছবিতে প্রেমমাখা ক্যাপশনে হাজির হন।

এভাবেই সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার চেষ্টা করেন তিনি। সম্প্রতি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহির কথোপকথনের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মাহিয়া মাহির। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত দিয়েছেন সদ্য বিয়ে করা এই নায়িকা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *