বিজয় দিবসে খালেদা জিয়ার মুক্তি চাই: খন্দকার মোশাররফ হোসেন

বার্তাসেন্টার সংবাদদাতা

শুক্রবার, ১৬ ডিসেম্বর ২০২২, ২১:১০

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, নিরপেক্ষ অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার এ দেশের মানুষ চায়। আন্তর্জাতিক সক্রিয়তা চায়। তাই আমরা এই বিজয় দিবসে বেগম খালেদা জিয়ার মুক্তি চাই।

খন্দকার মোশাররফ হোসেন

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, আমাদের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মির্জা ফখরুল ইসলাম আলমগীর কারাগারে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস কারাগারে, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম কারাগারে। ১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করে তারা কারাগারে। এতে সরকারের যে দমননীতি ও চরিত্রের বহিঃপ্রকাশ ঘটেছে, সারাদেশের মানুষ ক্ষুব্ধ। শুধু আমাদের দেশে না সেটা আন্তর্জাতিকভাবেও।

আরও পড়ুন: আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস।

খন্দকার মোশাররফ বলেন, দেশের মানুষের মধ্যে শান্তি প্রতিষ্ঠা করতে যে স্বপ্ন নিয়ে মুক্তিযুদ্ধ হয়েছিল সেই মুক্তিযুদ্ধের চেতনা আজ ভূলুণ্ঠিত। গণতন্ত্র নেই, লুটপাট, চাঁদাবাজি, দেশের টাকা বিদেশে। আর এজন্য আমাদের অর্থনীতি ধ্বংসের পথে। দেশের মানুষ আজ দিশেহারা।

বিএনপির এই সিনিয়র নেতা বলেন, আমরা যে ১০ দফা ঘোষণা করেছি, এখানে এমন কোনো দফা নেই যেটা জনগণ চায় না। জনগণের দাবিকে আমরা দফায় রূপান্তর করেছি। আর যুগপৎ আন্দোলনের কথা আমরা ঘোষণা করেছি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *