কিয়ারা ও সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন

বিনোদন ডেস্ক

বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩, ০২:২৬

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকালে রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তারা। এসময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ে

এর আগে সোমবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কিয়ারা-সিদ্ধার্থের সংগীত অনুষ্ঠান হয়। এতে উপস্থিত ছিলেন শহিদ কাপুর, মিরা রাজপুত, করণ জোহর, মনীশ মালহোত্রা প্রমুখ।

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে রাজস্থানে হলেও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে মুম্বাইয়ে। আগামী ১২ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের দিন চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে।

বিয়েতে অতিথিরা কোনো মুঠোফোন ব্যবহার করতে পারবেন না, হোটেল স্টাফরা এ ঘোষণা আগেই দিয়েছিলেন। এমনকী বিয়ের কোনো ছবিও অতিথিরা সামাজিকমাধ্যমে শেয়ার করতে পারবেন না বলেও জানানো হয়।

আরও পড়ুন: ১২ দিনে পাঠান সিনেমার আয় ৮৩২ কোটি রুপি।

শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। অবশেষে চার হাত এক হলো এই যুগলের।

জানা গেছে, বিয়ের পর নবদম্পতি সুখের সংসার সাজাবেন সিদ্ধার্থের বিলাসবহুল প্রাসাদোপম অ্যাপার্টমেন্টে। এই অ্যাপার্টমেন্ট সাজিয়ে দিয়েছিলেন তারকা ডিজাইনার ও শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। সিদ্ধার্থের এই বিশাল বাড়ির দাম আনুমানিক ৭০ কোটি ভারতীয় রুপি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *