কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা গুরুতর অসুস্থ

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ২২ মার্চ ২০২২, ২২:১৮

বাংলাদেশের কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা বেগম গুরুতর অসুস্থ। কাউকে চিনতে পারছেন না তিনি। এই তথ্য নিশ্চিত করেছেন আনোয়ারার মেয়ে মুক্তি।

কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা
কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা বেগম

তিনি জানান, মায়ের অবস্থা ভালো নয়। কাউকে চিনতে পারছিলেন না কয়েকদিন ধরে। চোখেও ঝাপসা দেখছিলেন। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে এমন পরিস্থিতি হয়েছে।

মুক্তি বলেন, কয়েকদিন আগে আম্মার ব্রেন স্ট্রোক হয়। তখন থেকেই এ সমস্যা দেখা দেয়। আমাকেও চিনতে পারতেন না। তবে আল্লাহর রহমতে এখন একটু ভালো। এখন বাসায়ই চিকিৎসা চলছে। ডাক্তার বলেছেন, ধীরে ধীরে স্মৃতিশক্তি ও দৃষ্টিশক্তির সমস্যা ঠিক হয়ে যাবে।

বিনোদন সংবাদ পড়ুন: প্রধানমন্ত্রীর কাছে যে আশা করছেন আরিফিন শুভ।

গত ১১ মার্চ রাতে হঠাৎ মস্তিষ্কে রক্তক্ষরণ হলে ঢাকার রামপুরার বনশ্রীর একটি হাসপাতালে ভর্তি করা হয় আনোয়ারাকে। ১০ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন তিনি।

এদিকে চলচ্চিত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ আনোয়ারাকে আজীবন সম্মাননা দিচ্ছে রাষ্ট্র। আগামীকাল বুধবার ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হল অব ফেম মিলনায়তনে বসছে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’ এর আসর। সেখান থেকে এই পুরস্কার নেওয়ার কথা ছিল তার। তবে শারীরিক অসুস্থতার কারণে সশরীরে পুরস্কারটি নিতে পারছেন না তিনি, জানান তার মেয়ে মুক্তি। তার হয়ে পুরস্কার গ্রহণ করবেন মেয়ে মুক্তি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *