কার প্রেমে মজেছেন অভিনেত্রী রাশমিকা মান্দানা

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২২, ১১:৫৬

বর্তমানে পুষ্পা জ্বরে কাঁপছে গোটা ভারত। আর এই সিনেমা বক্স অফিসে হিট করার পর ক্রাশে পরিণত হয়েছে দেশটির দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা। সম্প্রতি ‘পুষ্প: দ্য রাইজ’ সিনেমায় শ্রীবল্লী চরিত্রে অভিনয় করেন এই নায়িকা। এরপরই অনুরাগীদের হৃদয়ে পোক্ত স্থান দখল করে নেন রাশমিকা।

অভিনেত্রী রাশমিকা মান্দানা

ছবির পুষ্পারাজ চরিত্রের অভিনেতা আল্লু অর্জুনের প্রেমিকা তিনি। পর্দায় দুজনের রসায়ন ভক্ত-দর্শকদের মনে প্রশ্ন ছড়িয়ে দিয়েছে, বাস্তবজীবনে রাশমিকার ক্রাশ কে? কার সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী?

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডারের সঙ্গে অভিনেত্রী রাশমিকা মান্দানার প্রেমের গুঞ্জন কয়েক বছর ধরে শোনা যাচ্ছে। শুধু ছবিতে নয়, নিয়মিত তাদের দেখা যায় শুটিং সেটের বাইরেও।

তাই দক্ষিণ ভারতের দুই তারকার প্রেমের গুঞ্জন ছড়াতে সময় লাগেনি। এমনকি কিছুদিন আগে তাদের বিয়ের গুজবও শোনা যায়।

ভারতের ক্রাশ অভিনেত্রী রাশমিকা
ভারতের ক্রাশ দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান টুডের এক সাক্ষাৎকারে অভিনেত্রী রাশমিকা বলেন, ‘আমার কাছে ভালোবাসা হলো একের প্রতি অন্যের সম্মান, সময় দেওয়া। এটা তখনই হবে, যখন আপনি তার সঙ্গে নিরাপদ বোধ করবেন। ভালোবাসা বোঝানো কঠিন, কারণ এটা অনুভবের বিষয়। ভালোবাসা তখন হয়, যখন দুই পক্ষ থেকেই সেটা কাজ করে।’

বিজয় প্রসঙ্গে এড়িয়ে গেলেও বিয়ের পরিকল্পনা সম্পর্কে কথা বলেন রাশমিকা মান্দানা বলেন, বিয়ের জন্য আমার বয়স এখনো কম, তাই কবে বিয়ে করব বলা মুশকিল। বিয়ে নিয়ে ভাবিইনি। তবে এটা বলতে পারি, যার সঙ্গে আমি স্বাচ্ছন্দ্যবোধ করব, তাকেই বিয়ে করতে চাই।

আরও সংবাদ পড়ুন: জনপ্রিয় সংগীতশিল্পী ও সুরকার বাপ্পী লাহিড়ী আর নেই।

এ বছরই অভিনেত্রী রাশমিকা মান্দানার বলিউড অভিষেক হওয়ার কথা। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মঞ্জু’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ নামের আরেকটি ছবিতে থাকবেন রাশমিকা।

তবে তারও আগে ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তার বহুল আলোচিত তেলেগু ছবি, ‘আদাভালু মিকু জোহারলু’।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *