ওমরাহ পালনে স্বামীর সঙ্গে সৌদি আরবে চিত্রনায়িকা পূর্ণিমা

বার্তাসেন্টার সংবাদদাতা

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০০:২৮

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা পবিত্র ওমরাহ পালনে সৌদি আরবের পবিত্র মদিনা মনোয়ারায় অবস্থান করছেন। গত বৃহস্পতিবার সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি। পূর্ণিমার সঙ্গে তাঁর স্বামী আশফাকুর রহমান রবিন ও মেয়ে আরশিয়া উমাইজা রয়েছেন।

চিত্রনায়িকা পূর্ণিমা

জানা গেছে, মদিনা থেকে মক্কার পথে যাত্রা করবেন পূর্ণিমার পরিবার। সেখানেই ওমরাহ পালনের সব ধরনের আনুষ্ঠানিকতা শেষ করবেন তারা।

পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান ওমরায় যাওয়ার ছবি নিজের ফেসবুকে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিনের পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, বোরকা-হিজাব পরে মদিনায় স্বামীর হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন পূর্ণিমা। অন্যদিকে, পূর্ণিমার একটি সেলফিতে স্বামী ও মেয়েকে দেখা গেছে।

আরও পড়ুন: আমাদের সম্পর্ক কোনো অবস্থাতেই জোড়া লাগার নয়: চিত্রনায়ক শাকিব খান।

রবিনের সঙ্গে বিয়ের খবর চলতি বছরের ২১ জুলাই জানান চিত্রনায়িকা পূর্ণিমা। এর আগে ২৭ মে তাদের বিয়ে হয়। পূর্ণিমার এটা তৃতীয় বিয়ে।

এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি।

এদিকে, চিত্রনায়িকা পূর্ণিমা কিছুদিন আগে ছটকু আহমেদের পরিচালনায় সরকারি অনুদানের সিনেমা ‘আহারে জীবন’এর কাজ শুরু করেছেন। এতে তাঁর বিপরীতে আছেন ফেরদৌস আহমেদ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *