এবার করোনায় আক্রান্ত অভিনেত্রী মিথিলা

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ৮ জানুয়ারি ২০২২, ২৩:৫২

চলতি বছরের প্রথম দিনই করোনায় আক্রান্ত হন দেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলার স্বামী ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। এরপর ৫ জানুয়ারি মিথিলা-তাহসানের কন্যা আইরা তেহরীম খানেরও করোনা পজিটিভ আসে।

স্বামী ও সন্তানের পর এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। গতকাল শুক্রবার (৭ জানুয়ারি) এই অভিনেত্রীর করোনা পজিটিভ এসেছে।

অভিনেত্রী মিথিলা নিজেই শনিবার (৮ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কয়েক দিন ধরেই আমার মধ্যে করোনার লক্ষণ ছিল। ফলে ৩-৪ দিন আগে করোনা পরীক্ষা করাই। তখন রিপোর্ট নেগেটিভ আসে। তবে পরশু (বৃহস্পতিবার) আবারও নমুনা পরীক্ষা করালে গতকাল বিকেলে (শুক্রবার) পজিটিভ রিপোর্ট আসে।

কয়েক দিন ধরেই শরীর খারাপ বোধ করছিলেন মিথিলা। করোনার লক্ষণগুলোও ছিল। মিথিলার ভাষ্য, ‘লক্ষণ মিলে যাওয়ায় ৩-৪ দিন আগে কোভিড-১৯ টেস্ট করান। রিপোর্ট নেগেটিভ আসে। তবে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) আবারও নমুনা পরীক্ষা করালে গতকাল বিকেলে রিপোর্টে আসে পজিটিভ।

মিথিলা জানান, করোনায় আক্রান্ত হলেও এই মুহূর্তে তার তেমন কোনো সমস্যা হচ্ছে না। তবে হালকা ঠান্ডা ও কাশি আছে। দ্রুত করোনামুক্ত হওয়ার জন্য স্বামী- সন্তান ও নিজের জন্যও সবার কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রী।

উল্লেখ্য, টিকা নিয়েও স্বামী- সন্তানসহ করোনায় আক্রান্ত হলেন মিথিলা। আর তাই এই সময়টায় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘সবাই মাস্ক পরুন, ভিড় থেকে দূরে থাকুন, সুস্থ থাকুন।’

জানা গেছে, সৃজিত করোনা আক্রান্ত হওয়ার পর মেয়ে আইরাকে নিয়ে আলাদা থাকছিলেন মিথিলা। সৃজিত এখন ভালো আছেন। সবাই এখন আলাদা থাকছেন। তাদের সেবা করছেন মিথিলা।

আমাদের আরও সংবাদ পড়ুন: নতুন বছরে মুক্তি প্রতীক্ষিত ঢাকাই সিনেমা তালিকা।

২০০৬ সালের ৩ আগস্ট অভিনেতা তাহসান খানকে বিয়ে করেন মিথিলা। ২০১৭ সালের জুলাইয়ে বিচ্ছেদ হয় তাদের। তাহসান-মিথিলার একমাত্র সন্তান আইরা। এরপর মিথিলা বিয়ে করেন সৃজিত মুখার্জিকে। ২০১৯ সালের ৬ ডিসেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ে সারেন তারা। বিয়ের পর কলকাতায় থাকছেন মিথিলা। মেয়েকেও নিয়ে গেছেন সঙ্গে করে। আইরা কলকাতার একটি স্কুলে পড়াশোনা করছেন। সৃজিতের সঙ্গেও তার সম্পর্ক বেশ ভালো।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *