এবার ওয়েব সিরিজে ডিপজল ও শিরিন শিলা

বার্তাসেন্টার সংবাদদাতা

বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১, ২২:১৯

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল । ‘জিম্মি’ নামের ৭ পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করবেন চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর। সব কিছু ঠিক থাকলে আগামী ১ জানুয়ারি থেকে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

গণমাধ্যমকে ওয়েব সিরিজে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে ডিপজল জানান, ‘এখন প্রযুক্তির যুগ। হলিউড, বলিউড থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন দেশের নির্মাতারা ওয়েব সিরিজ নির্মাণ করে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছেন। সেখানে বিখ্যাত শিল্পীরা অভিনয় করছেন। আমরাও পিছিয়ে থাকতে পারি না।

আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমার ধ্যান-জ্ঞান। এর বাইরে অন্যকিছু ভাবি না। তবে প্রযুক্তিকেও অস্বীকার করা যায় না। বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদেরও চলতে হবে। আমরাও যে বিশ্বমানের ওয়েব সিরিজ নির্মাণ করতে পারি- দেখাতে চাই। ওয়েব সিরিজ হলেও এটি দেখে দর্শক সিনেমার স্বাদ পাবেন।’

তিনি আরো বলেন, এটি আমি টেস্ট কেস হিসেবে নিচ্ছি। আশা করছি দর্শক গ্রহণ করবে। তবে সিনেমা আমার রক্তের সাথে মিশে আছে। যত দিন বেঁচে আছি, সিনেমা আমি বানাব। আমার টার্গেট প্রতি মাসে একটি করে সিনেমা নির্মাণ ও মুক্তি দেওয়ার।

আমাদের আরও সংবাদ পড়ুন: হাসপাতালে ভর্তি দর্শকপ্রিয় অভিনেত্রী শাবনূর।

অ্যাকশন, সাসপেন্স ও থ্রিলার ধাঁচের এই ওয়েব সিরিজটির নির্মাতা মনতাজুর রহমান আকবর গণমাধ্যমকে বলেছেন, আমরা চাচ্ছি, যুগের সাথে তাল মেলাতে। ওটিটি প্ল্যাটফর্মে শুধু ওয়েব সিরিজ নয়, বিশ্বের সিনেমাও মুক্তি দেওয়া হয়। আমরা এর সাথে শামিল হতে চাই। আশা করি সবার ভালো লাগবে।

ওয়েব সিরিজের গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রগ্রহণ করেছেন সবুজ। ডিপজলের পাশাপাশি এতে অভিনয় করছেন শিরিন শিলা, শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হানসহ আরও অনেকে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *