উত্তর আমেরিকার ৮০টি হলে চলবে ‘শান’ সিনেমা

বার্তাসেন্টার সংবাদদাতা

মঙ্গলবার, ৭ জুন ২০২২, ২৩:৪১

সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত সিনেমা ‘শান’ মুক্তি পেয়েছে গেল ঈদুল ফিতরে। এবার সিনেমাটি বিশাল পরিসরে দেখা যাবে দেশের বাইরে। আগামী ২৪ জুন থেকে উত্তর আমেরিকার ৮০টি হলে দেখা যাবে ‘শান’।

শান সিনেমা

গত (৫ জুন) রাতে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তাদের চুক্তি হয়েছে। রাজধানীর যমুনা ফিউচার পার্কের একটি রেস্টুরেন্টে ‘ডিনার উইথ সিয়াম-পূজা’ ইভেন্টের সময় এটি সম্পন্ন হয়। সিনেমাটির প্রযোজনা সংস্থা ফিল্মম্যানের পক্ষে চুক্তিস্বাক্ষর করেন প্রযোজক এম ওয়াহিদুর রহমান এবং ‘স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ’র প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন।

চুক্তিস্বাক্ষর শেষে সৈকত সালাহউদ্দিন বলেন, প্রথম সপ্তাহ আমরা ৮০টি হলে মুক্তি দিচ্ছি। তবে আমাদের লক্ষ্য একশ’টি। পরের সপ্তাহে একশ’ পূর্ণ হবে বলে আমাদের বিশ্বাস।

সিয়াম আহমেদ ও পূজা চেরী
অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী পূজা চেরী

পূজা বলেন, পোড়ামন টু ও দহনের অনেক দিন পর হলে এমন দর্শক দেখলাম। সিয়াম-পুজা জুটিতে তারা বিশ্বাস রেখেছে এই জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা। আশা করি আগামীতে এই ফিল্মম্যান থেকে আরও ভালো ছবির ঘোষণা আসবে।

এ সময় সিয়াম বলেন, শান ছবির অভূতপূর্ব সাফল্যে আমরা গর্বিত। শুধু শান না ঈদের সবগুলো সিনেমাই এবার দর্শকরা দেখেছেন। দর্শকদের হলে আসার জোয়ার তৈরি হয়েছে। আশা করি আগামীতে আরও ভালো ভালো ছবি নির্মাণে প্রযোজকরা এগিয়ে আসবে। শানের ট্রেলার বানিয়ে যারা পুরস্কার পেয়েছে তাদেরকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।

আরও পড়ুন: তালাশ আসছে ৫০ টি প্রেক্ষাগৃহে।

এদিন শান সিনেমার ট্রেলার নির্মাণকারী চারজন বিজয়ী ও সিয়াম পূজার সঙ্গে ডিনারের সুযোগ পাওয়া ২০ জন দর্শকের সঙ্গে ডিনার সাড়লেন সিয়াম-পূজা, শানের নির্মাতা এম রাহিম, গল্পকার আজাদ খান, প্রযোজক এম ওয়াহিদুর রহমানসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *