ঈদে ১০০ সিনেমা হলে শাকিব-বুবলীর বিদ্রোহী

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ২ মে ২০২২, ০০:০৮

এবারের ঈদে মুক্তি পাচ্ছে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর নতুন সিনেমা বিদ্রোহী । মুক্তির বাকি আর ২ দিন, তার আগেই জানা গেল ছবিটির চূড়ান্ত হল তালিকা।

শাকিব-বুবলীর বিদ্রোহী

ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে জানানো হয়েছে, এরই মধ্যে ১০০ হল চূড়ান্ত হয়েছে। ঈদের দিন পর্যন্ত এই সংখ্যা ১১০-এ পৌঁছাতে পারে।

প্রযোজক সেলিম খান গণমাধ্যমকে বলেন, শাকিব খানের এই ছবিটি করোনা মহামারি না এলে আগেই মুক্তি পেত। যেহেতু সিনেমা হল বন্ধ ছিল তাই বড় আয়োজনে মুক্তি দিতে পারেনি শাপলা মিডিয়া। অনেকগুলো বন্ধ হল এই ছবির মাধ্যমে আবার খুলছে। আমরা তালিকা করেছি ১০০টি হলের। যেহেতু মুক্তির এখনো ২ দিন বাকি ধারণা করছি হল সংখ্যা ১১০-এ পৌঁছাতে পারে।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে ‘বিদ্রোহী’ উৎসর্গকৃত ছবি। দর্শক ঈদে অ্যাকশন রোমান্টিক বিনোদনে ভরপুর যেমন ছবি দেখতে চায়, বিদ্রোহী তেমনই একটা ছবি। তাছাড়া এটি শাকিব খানের ছবি। আমার প্রত্যাশা শাকিব যদি প্রচারণায় সম্পৃক্ত হন ঈদের সেরা ছবি হবে বিদ্রোহী।

বিদ্রোহী ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন প্রয়াত সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা প্রমুখ।

উল্লেখ্য, বিদ্রোহী ছাড়াও ঈদে শাকিব খানের আরো একটি ছবি মুক্তি পাচ্ছে। এস এ হক অলিক পরিচালিত গলুই সিনেমা। ‘গলুই’ শিরোনামের এই অনুদানের ছবিতে শাকিবের নায়িকা পূজা চেরি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *