ইত্যাদিতে দস্যু চরিত্রে চার তারকা

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ২৫ এপ্রিল ২০২২, ০০:২০

প্রতিবারের মতোই বিষয়-বৈচিত্র্যে ভরপুর থাকছে এবারের ঈদের ‘ইত্যাদি’। তাই বলা হয়, ইত্যাদির একটি অনুষ্ঠান দেখলেই অনেক অনুষ্ঠানের স্বাদ পাওয়া যায়। ইত্যাদিতে শুধু বিনোদনই নয়, বিনোদনের মাধ্যমে শিক্ষা এ কথাটি কেবল ইত্যাদির ক্ষেত্রেই প্রযোজ্য।

ইত্যাদিতে দস্যু

প্রতিবারের মতো এবারের ঈদের ইত্যাদিতেও রয়েছে একটি চমৎকার শিক্ষা ও সচেতনতামূলক নাট্যাংশ। ইত্যাদিতে অনেক বড় বড় গল্প, ছায়াছবি ছোট্ট পরিসরে চমৎকারভাবে এর আগে দেখানো হয়েছে। তারই ধারাবাহিকতায় এবারের ঈদ ইত্যাদিতে দস্যু পর্বে কিছু নতুন দস্যু সম্পর্কে ধারণা পাওয়া যাবে। যাদের কর্মকাণ্ড নিয়ে থাকবে দস্যু চরিত্রের ৪ তারকার সংলাপ।

সেকালের এইসব দস্যুদের চরিত্রগুলো কাল্পনিক না হলেও অবস্থাটা কাল্পনিক। আর কাল্পনিক এই দস্যু চরিত্রগুলোতে অভিনয় করেছেন চারজন দর্শকপ্রিয় তারকা– শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, মীর সাব্বির ও তানিয়া আহমেদ। পর্বটি যেমন মজার তেমনি এর মধ্য দিয়ে উঠে এসেছে আমাদের অনেক সমকালীন সমাজচিত্র।

ফাগুন অডিও ভিশন জানায়, এই পর্বটিও এবারের ঈদের ইত্যাদির অন্যতম আকর্ষণীয় একটি পর্ব হবে। এই ৪ জন তারকাই অত্যন্ত আন্তরিকতার সঙ্গে পর্বটিতে অভিনয় করেছেন। পর্বটিতে অভিনয় করে শিল্পীরা যেমন আনন্দ পেয়েছেন, ধারণকালে দর্শকরাও তেমনি শিল্পীদের অভিনয়, বিষয়বস্তু ও পরিবেশনায় ভিন্ন স্বাদ পেয়েছেন। দর্শকরাও এই ব্যতিক্রমী পরিবেশনাটি যথেষ্ট উপভোগ করবেন।

ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *