আশা করি, সবাইকে সঙ্গে পাব: নায়িকা মৌসুমী

বার্তাসেন্টার সংবাদদাতা

বুধবার, ১২ জানুয়ারি ২০২২, ২২:০৪

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মৌসুমী হাজারো ভক্তের কাছে তিনি প্রিয়দর্শিনী। দীর্ঘ দুই যুগ ধরে নিজের জনপ্রিয়তাকে শক্ত হাতে ধরে রেখেছেন। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও অংশগ্রহণ করছেন তিনি।

মৌসুমী বলেন, আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এ নির্বাচনে আমি মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ নিচ্ছি। আশা করছি সবাইকে সঙ্গে পাবো।

মৌসুমীকে নিজের প্যানেলে পেয়ে খুশি জায়েদ। বলেন, প্রিয়দর্শিনী মৌসুমী আপাকে আমাদের প্যানেল থেকে নির্বাচন করার প্রস্তাব দিতেই তিনি রাজী হয়ে গেছেন। তার মতো একজন অভিনেত্রীকে ও সংগঠককে আমাদের প্যানেলে পেয়ে অনেক ভালো লাগছে। আমরা জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমী

আজ বুধবার বিকেলে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করা হয়েছে মিশা-জায়েদের প্যানেলের পক্ষে। মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা। মৌসুমী ছাড়া কারা আছেন এই প্যানেল?

পূর্ণাঙ্গ প্যানেল
সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল-রুবেল, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জে কে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ ফারহান, কার্যকরী পরিষদের সদস্য রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুণা বিশ্বাস, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।

আরও সংবাদ পড়ুন: অভিনেত্রী পরীমণি মা হতে যাচ্ছেন, বাবা শরীফুল রাজ।

চলচ্চিত্র শিল্পী সমিতিতে গত দুই মেয়াদে দায়িত্ব পালন করছে মিশা-জায়েদ প্যানেল। দুই মেয়াদেই তারা যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব সামলেছেন। এবার ২০২২ ও ২০২৪ মেয়াদী নির্বাচনেও মিশা সভাপতি ও জায়েদ সাধারণ সম্পাদক পদে লড়বেন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *