আফরান নিশো সিনেমার পর্দায় হাজির হচ্ছেন

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ০১:০৬

জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ছোট পর্দা ও ওটিটি প্ল্যাটফর্মে দাপিয়ে বেড়াচ্ছেন। সারা বছরই তার অভিনীত নাটকে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। জনপ্রিয়তার কারণে ওয়েব সিরিজ হিন্দিতে ডাবিংও করা হয়েছে। তবে দীর্ঘদিন ধরেই তাকে বড় পর্দায় দেখতে প্রহর গুনছেন অনুরাগীরা। অবশেষে সিনেমার নায়ক হচ্ছেন নিশো।

নায়ক আফরান নিশো

রায়হান রাফি পরিচালিত নতুন ছবি ‘সুড়ঙ্গ’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় অভিষিক্ত হচ্ছেন নিশো। চরকি এবং আলফা আই মিডিয়ার যৌথ প্রযোজনায় নির্মিত হবে আফরান নিশো অভিনীত প্রথম এই সিনেমা। সবকিছুই চূড়ান্ত হয়েছে, এখন শুধু ঘোষণার পালা।

জানা গেছে, আগামী ৩ ডিসেম্বর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে নিশোর প্রথম ছবি ‘সুড়ঙ্গ’-এর ঘোষণা দেয়ার কথা ছিল। কিন্তু সঙ্গত কারণে পিছিয়েছে, ঘোষণটি আসবে ১২ ডিসেম্বরে।

আরও পড়ুন: অভিনেত্রী আশনা হাবিব ভাবনা নেটিজেনদের নজর কেড়েছেন।

কে হচ্ছেন নিশোর নায়িকা? স্বাভাবিকভাবেই এ প্রশ্ন উঠে আসছে। আফরান নিশোর সঙ্গে ‘সুড়ঙ্গ’ ছবিতে নায়িকা থাকার কথা আছে তমা মির্জার। রাফি কিছু নিশ্চিত না থাকলেও একাধিক সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

জনপ্রিয় অভিনেতা আফরান নিশো

জানা গেছে, আফরান নিশো শুধুমাত্র সিনেমাটির জন্য গত কয়েকমাস ধরে প্রস্তুত হচ্ছেন। এই কারণে তিনি নাটকের কাজও কমিয়ে দিয়েছেন। টুকটাক ওটিটির জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি সময়ে নিশোর প্রথম এই সিনেমার শুটিং শুরু হবে।

২০২৩ সালের দুই ঈদের যেকোনো একটিতে ‘সুড়ঙ্গ’ প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা আছে। তার কয়েক মাস পর ওটিটি প্ল্যাটফর্মেও অবমুক্ত করা হবে।

আলফা আই মিডিয়ার কর্ণধার প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, ১২ ডিসেম্বর ঘোষণা আসবে। তার আগে কোনো তথ্য প্রকাশ করতে চাই না। ওইদিন প্রেস কনফারেন্সে আমরা বিস্তারিত তুলে ধরবো।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *