আপত্তিকর অবস্থায় কৃষক লীগ নেতাকে গণপিটুনি

কুমিল্লা সংবাদ

বুধবার, ৮ ফেব্রুয়ারি ২০২৩, ২২:২৩

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় সেলিম সরকার নামে কৃষক লীগ নেতাকে নারীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। রোববার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে পৌর এলাকার ছোট আলমপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনা জানাজানি হলে স্থানীয়দের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

কুমিল্লা কৃষক লীগ নেতাকে গণপিটুনি

সেলিম সরকার উপজেলার কাশারীখোলা গ্রামের মৃত সোবহান মাঝির ছেলে। সে বাঙ্গুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দেবিদ্বার উপজেলা কৃষক লীগের সভাপতি।

সহকারী প্রধান শিক্ষক জহিরুল ইসলাম বলেন, রোববার রাতে প্রধান শিক্ষক সেলিম সরকার ফোনে জানায় ছোট আলমপুর এলাকায় খালাতো বোনের সঙ্গে দেখা করতে যায়। এ সময় কয়েকজন লোক তাকে একত্রে দেখে আটক করে। তিনিসহ আরও কয়েকজন ঘটনাস্থলে গিয়ে তাকে মুচলেকা দিয়ে ছাড়িয়ে আনেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য কাজী আল আমিন বলেন, নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরার বিষয়টি এলাকায় জানাজানি হলে অভিভাবক ও ছাত্রছাত্রীরা তাকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে।

আরও পড়ুন: মোবাইল অপারেটরদের কাছে সরকারের পাওনা ১৩ হাজার কোটি টাকা।

কৃষক লীগ নেতা সেলিম সরকার বলেন, এটি একটি চক্রান্ত। ম্যানেজিং কমিটির সবাই স্কুল থেকে সরানোর অপচেষ্টা করছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুমিনুল হক কামরুল বলেন, আমি ঢাকায় আছি। এলাকার লোকজনের মুখে শুনেছি। এ বিষয়ে সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত তাকে স্কুলে যেতে নিষেধ করেছি।

ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল বলেন, প্রধান শিক্ষক সেলিম সরকারকে নারীর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় ধরার ঘটনাটি সত্য। তিনিও বিষয়টি স্বীকার করেছেন। তিনি ওই স্কুলের আরও অনেক অনৈতিক কাজে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। এ বিষয়ে স্কুলের সভাপতির সঙ্গে কথা হয়েছে। তিনি সভা ডেকেছেন। সেখানে মীমাংসা করা হবে।

দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর বলেন, ওই শিক্ষক অবরুদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। তবে এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *