অভিনয় শিল্পী সংঘের নির্বাচনী ফলাফল

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ০০:১৩

উৎসবমুখর পরিবেশে শেষ হলো টেলিভিশন শিল্পীদের সংগঠন- অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। সভাপতি-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন অভিনেতা আহসান হাবীব নাসিম ও রওনক হাসান। সভাপতি পদে নাসিম ৪৯৬ ভোট আর সাধারণ সম্পাদক পদে রওনক হাসান ৪২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনী ফলাফল

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটারদের দীর্ঘ লাইন থাকায় সময় বাড়িয়ে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। শুক্রবার (২৮ জানুয়ারি) রাত ১০টায় ফল ঘোষণা করেন।

সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।

আরও বিনোদন সংবাদ পড়ুন: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন, ফল জানা যাবে মধ্যরাতে।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমেল হাফিজ।

অভিনয় শিল্পী সংঘে এবার মোট ভোটার সংখ্যা ছিল ৭৪৮ জন। এবার ভোট দিয়েছেন ৬৪২ শিল্পী। ৫৮টি বাতিল হলে ৫৮৪ ভোট সঠিক বলে গণনা করা হয়।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *