অভিনেত্রী সুবাহ শাহ ও কন্ঠশিল্পী ইলিয়াসের গায়ে হলুদ

বার্তাসেন্টার সংবাদদাতা

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১, ২২:২৪

বরাবরই আলোচনায় থাকতে পছন্দ করেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা সুবাহ। এবার ফেসবুকে তার গায়ে হলুদের ছবি পোস্ট করে ফের আলোচনায় এলেন ক্রিকেটার নাসিরের সাবেক এই প্রেমিকা।
ছবিতে তার সঙ্গে পাত্র হিসেবে দেখা যাচ্ছে সংগীতশিল্পী ইলিয়াসকে। মাস খানেক আগে সুবাহর সঙ্গে ইলিয়াসের প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। সে সময় সুবাহ নিজেই নতুন প্রেমের কথা জানিয়েছিলেন। তবে প্রেমিক কে সে কথা সরাসরি জানাননি তিনি।

এদিকে, বিজয় দিবস উপলক্ষে কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইনকে নিয়ে একসঙ্গে ঘুরতে বের হন সুবাহ। সে সময় তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে লেখেন ‘আমাদের বিজয় দিবস’। তার এমন পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সুবাহ-ইলিয়াসের প্রেমের গুঞ্জন দ্রুত ছড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার সুবাহ নিজের ফেসবুকে গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে গায়ে হলুদের দুটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লাভ ইমোজি ছাড়া কিছুই দেননি। ছবিতে দুজনকে গায়ে হলুদ দিতে দেখা যাচ্ছে।
শুধু তাই নয় ইলিয়াসের গালে চুমুও দিচ্ছেন সুবাহ। আর সেই পোস্টে অনেকেই তাদের জানাচ্ছেন শুভ কামনা।

ছবির বিষয়ে বিষয়ে গণমাধ্যমকে অভিনেত্রী সুবাহ শাহ বলেন, বিয়ের ছবি না গায়ে হলুদের ছবি পোস্ট করেছি। তবে গায়ে হলুদ কোথায় কখন হয়েছে এ প্রশ্ন করলে এড়িয়ে যান সুবাহ।

আরও নিউজ পড়ুন: খেলতে পারেন না মাহিয়া মাহি, তাই ভিডিও করেই সময় কাটল তার।

একাধিক সূত্রের বরাতে জানা গেছে, বেশ কিছুদিন আগেই গায়ে হলুদ ও বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। এখন স্বামী-স্ত্রী হিসেবেই বসবাস করছেন সুবাহ-ইলিয়াস

নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি।

অন্যদিকে, ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *