অভিনেত্রী সায়ন্তিকা গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন

বার্তাসেন্টার সংবাদদাতা

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২১:৫৬

গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন কলকাতার অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া থেকে কলকাতায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। বেশ কয়েক দিন ধরেই বাঁকুড়ায় বিভিন্ন দলীয় কর্মসূচি সেরে আজ বৃহস্পতিবার ভোরে কলকাতায় ফিরছিলেন তিনি।

পশ্চিমবঙ্গের স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, পানাগড়ের কাছে রাজবাঁধের ওভারব্রিজে একটি লরি সায়ন্তিকার গাড়িতে ধাক্কা দেয়। যদিও দুর্ঘটনায় গাড়িতে থাকা কারোরই মারাত্মক আঘাত লাগেনি। সবাই সুস্থ আছেন। তবে গাড়ির ডান দিকের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। চালক ও লরিটিকে আটক করেছে কাঁকসা থানা–পুলিশ।

জানা গেছে, সকাল ৬টা ১৫ মিনিটের দিকে পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পেছন দিক থেকে এসে সায়ন্তিকার গাড়িতে ধাক্কা দেয় লরিটি। এতে দুমড়েমুচড়ে যায় গাড়ির একাংশ। দুর্ঘটনায় তৃণমূল নেত্রীর হাতে আঘাত লেগেছে।
দুর্ঘটনার পরে কলকাতায় না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন সায়ন্তিকা। তিনি জানিয়েছেন, আপাতত বাঁকুড়াতেই ফিরে যাচ্ছেন তিনি। সেখান থেকে কবে কলকাতা ফিরবেন, তা এখনো জানাননি এই অভিনেত্রী।

আরও সংবাদ পড়ুন: ভাইরাল কাঁচা বাদাম গান এর হিন্দি ভার্সন নিয়ে হাজির হিরো আলম।

এদিকে আসন্ন পুরভোটের জন্য জনসংযোগে জোর দিচ্ছেন তৃণমূলের এই রাজ্য সম্পাদক। সরকারি পরিষেবা ঠিকমতো মিলছে কি না, সে ব্যাপারেও রাখছেন খোঁজ। কলকাতা পুরভোটের নির্ঘণ্ট ঘোষিত হলেও রাজ্যের বকেয়া পুরভোটের দিনক্ষণ এখনো ঘোষিত হয়নি। বিধানসভা ভোটের ফল অনুযায়ী, ২৪ ওয়ার্ডের বাঁকুড়া পুরসভায় মাত্র ৯টি ওয়ার্ডে এগিয়ে রয়েছে তৃণমূল। বাকি ১৫টি ওয়ার্ডেই এগিয়ে রয়েছে বিজেপি।

এদিকে নিজের পাড়ায় তৃণমূলের কটাক্ষের শিকার হলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। মঙ্গলবার নিজের বিধায়ক কার্যালয়ে যাওয়ার পথে তাঁর উদ্দেশে তৃণমূলের মিছিল থেকে ‘চোর চোর’ স্লোগান ওঠে। তাতে গলা মেলান মিছিলের নেতৃত্বে থাকা তৃণমূলের রাজ্য সম্পাদক তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *