অভিনেত্রী শিরিন শিলার বছরের প্রথম অর্জন বাবিসাস অ্যাওয়ার্ড

বার্তাসেন্টার সংবাদদাতা

সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ২২:১৪

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী শিরিন শিলা। ‘বেগম জান’ ছবির জন্য চলচ্চিত্র বিভাগে সেরা অভিনেত্রী হিসেবে বাবিসাস অ্যাওয়ার্ড পেলেন চিত্রনায়িকা শিরিন শিলা।

শিরিন শিলার বছরের প্রথম অর্জন বাবিসাস অ্যাওয়ার্ড

শনিবার ২২ জানুয়ারি রাতে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ মিলনায়তনে, বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) অ্যাওয়ার্ড ২০১৯–২০-২১ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের হাত থেকে পুরুষ্কারটি গ্রহন করেন শিরিন শিলা।

শিলা বলেন, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল আমার ‘বেগম জান’ চলচ্চিত্রটি। নতুন বছরে শুরুতে প্রথম পুরুষ্কার পেলাম। অনেক ভালো লাগছে, ধন্যবাদ বাবিসাস কে এত সুন্দর পুরষ্কার দেওয়ার জন্য। বাবিসাস অ্যাওয়ার্ড পাওয়ার পর উচ্ছাসিত শিলা।

বাবিসাসের সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য ঝর্ণা সরকার, সংসদ সদস্য মমতাজ বেগম, নাগরিক ঢাকার সভাপতি এম নাঈম হোসেন, বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ।

বাবিসাস অ্যাওয়ার্ড পেলেন শিরিন শিলা
অ্যাওয়ার্ড হাতে ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী শিরিন শিলা।

অনুষ্ঠানে আজীবন সম্মাননা প্রদান করা হয়ে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও কাহিনিকার ছটকু আহমেদ এবং নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদকে। এছাড়া সংগীতে অনন্য অবদানের জন্য সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎকে বিশেষ সম্মাননা দেওয়া হয়।

নতুন বছরে নতুন সিনেমা দিয়ে ক্যামেরার সামনে দাড়াবেন শিরিন শিলা। প্রেম ও প্রতারণা গল্পে রাশিদ পলাশ নির্মাণ করতে চলেছেন ‘ময়ূরাক্ষী’ নামের সিনেমা।

আরও বিনোদন সংবাদ পড়ুন: তালাশের গানে বুবলি ও আদরের হাহাকার।

এদিকে ইতোমধ্যে শিরিন শিলা শেষ করেছেন মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ সাদেক সিদ্দিকীর ‘ডাইরেক্ট অ্যাটাক’ ও মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’ ও ‘জিম্মি’ সিনেমার কাজ। ঘর ভাঙ্গা সংসার ও জিম্মি সিনেমায় শিলার বিপরীতে রয়েছে জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। জিম্মি সিনেমায় অ্যাকশন লেডি চরিত্রে দেখা যাবে শিরিন শিলাকে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *