অভিনেত্রী নাসরিন যে কারণে আত্মহত্যার হুমকি দিলেন

বার্তাসেন্টার সংবাদদাতা

শনিবার, ২৬ ফেব্রুয়ারি ২০২২, ২২:১০

ঢাকাইয়া সিনেমার পরিচিত মুখ অভিনেত্রী নাসরিন আক্তার নার্গিস। হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আলোচনায় তিনি। কে বা কারা ফেসবুকে তাকে নিয়ে নানা রকম নোংরা ও কুরুচিপূর্ণ তথ্য ছড়াচ্ছে। এসব কারণে মানসিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন তিনি। তাই আত্মহত্যার হুমকি দিয়েছেন এই অভিনেত্রী

অভিনেত্রী নাসরিন আক্তার
ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নাসরিন আক্তার নার্গিস

অভিনেত্রী নাসরিন দাবি করেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোন আক্রোশ থেকে নাসরিনকে নিয়ে কে বা কারা নিম্নমানের পত্রিকা, ইউটিউব চ্যানেল ও ফেসবুকের মাধ্যমে মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করে মানসিক এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।

আমি প্রায় ২৮ বছর হলো সিনেমা জগতে আছি। কেউ বলতে পারবে না আমি কারও সঙ্গে খারাপ আচরণ করেছি। কিন্তু কয়েকদিন হলো আমাকে নিয়ে ফেসবুকে নোংরা তথ্য ছাড়ানো হচ্ছে।

বিষয়টি দেখে আমার খুব খারাপ লাগছে। কয়েকবার আত্মহত্যা করতে চেয়েছিলাম। অনেক কষ্ট আর সংগ্রাম করে আমি নিজেকে আজ চলচ্চিত্রে এই অবস্থান নিয়ে এসেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমাকে কেউ বদনাম দিতে পারবে না। কারও উপকার ছাড়া কখনই ক্ষতি করার চেষ্টা করিনি। তারা জানেন না বলেই আমাকে নিয়ে এমন নোংরামি করছেন।

আরও পড়ুন: ষষ্ঠ বছরে পা রাখলো ধ্রুব মিউজিক স্টেশন।

কান্না জড়ানো কণ্ঠে তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা বানোয়াট তথ্য ছড়িয়ে আমাকে সামাজিক, মানসিক, পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। দেশে আইন আছে, আমি আইনের দ্বারস্থ হয়েছি। নিশ্চয় তারা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন। না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর উপায় থাকবে না। এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন নাসরিন।

এ বিষয়ে নাসরিনের স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল স্ত্রীর সম্মানহানি এবং মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি হয়েছে উল্লেখ করে ইতিমধ্যেই গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় জিডি করেছেন। জিডি নম্বর ৫৩৯।

জিডিতে রিয়েল উল্লেখ করেন, গত ৬ ফেব্রুয়ারি ‘জীবনের গল্প কথা’ নামের ফেসবুক পেজে আমার স্ত্রী চলচ্চিত্র অভিনেত্রী নাসরিন আক্তারের (৪০) বিরুদ্ধে কে বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভিডিও কন্টেন্ট বানিয়ে প্রচার করছে। যা আমার স্ত্রীর সম্মানহানি করছে এবং মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি করছে। যারা ওইসব নোংরা কন্টেন্ট নির্মাণ করছে আমরা তাদেরকে কোনদিন দেখি নাই।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *